প্রকাশিত: ২০/১২/২০১৬ ৭:৪৯ এএম

বিনোদন ডেস্ক :

বাংলাদেশের মানুষের কাছে হিরো আলম একটি পরিচিত নাম। বিশেষ করে যারা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন তাদের মধ্যে হিরো আলমকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার পাশাপাশি অনেক সমালোচনাও হয়েছে।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে পার্শ্ববর্তী দেশ ভারতেও তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা। তাকে নিয়ে ভারতের ফেসবুকের বিভিন্ন পেজেও ট্রল লক্ষ করা যায়। কিছু কিছু সংবাদমাধ্যম তাকে শিরোনাম করে খবরও প্রকাশ করেছে। এক্ষেত্রে কৌতূহলী অনেকেই হিরো আলম কে তা জানার জন্য ইন্টারনেটে সার্চ করেন বলে মনে করা হচ্ছে।

 

তবে সম্প্রতি ভারতের বিভিন্ন পত্রিকায় বলা হচ্ছে, বলিউডের সুলতানখ্যাত অভিনেতা সালমান খানের চেয়ে সার্চ ইঞ্জিনে বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে। আরো বলা হয়েছে, ইয়াহুর করা জরিপে সালমানের চেয়ে এগিয়ে হিরো আলম। এমনকি গুগল সার্চেও এগিয়ে তিনি।

 

কিন্তু ইয়াহু ইন্ডিয়া (https://in.news.yahoo.com/tagged/YIR2016https://in.news.yahoo.com/most-searched-personalities-slideshow-wp-130607991/photo-p-p-photo-130607783.html ) তাদের যে বার্ষিক ট্রেন্ডের তালিকা প্রকাশ করেছেন তাতে একথার সত্যতা মেলেনি। এদিকে গুগল ইন্ডিয়া (https://www.google.co.in/trends/topcharts ) এখনো তাদের বার্ষিক তালিকা প্রকাশ করেনি। এছাড়া গুগল ট্রেন্ডের বিগত কয়েকদিনের তালিকাতেও (https://www.google.co.in/trends/hottrends)  নেই হিরো আলমের নাম। তাই স্বাভাবিকভাবেই বিষয়টির সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে।

 

বগুড়ার এরুলিয়া গ্রামের সহজ প্রকৃতিতে আশরাফুল আলম তথা হিরো আলমের বেড়ে ওঠা। মডেল হওয়ার স্বপ্ন থেকে নিজ উদ্যোগে মিউজিক ভিডিও তৈরি করে এ বছর সাড়া ফেলেন তিনি।

 

পাঠকের মতামত